অবহেলিত ছেলেটি যখন পুলিশ পর্ব ৩


 অবহেলিত ছেলেটি যখন পুলিশ 

পর্ব ৩

লেখকঃ সাদমান আদ্-দ্বীন প্রতীক 

অবহেলিত ছেলেটি যখন পুলিশ পর্ব ৩ | obohelito cheleti jokhon pulice part 3
অবহেলিত ছেলেটি যখন পুলিশ পর্ব ৩ | obohelito cheleti jokhon pulice part 3



এক এক করে মাফিনের ছোট খাটো সব দালালদের শেষ করা শুরু করলাম।


কিন্তু হঠাৎ আমার কাছে ডি আই জি স্যার কল দিলেন,


ডিআইজিঃ আমার সাথে এখনই দেখা করো।


আমি ভাবছি হঠাৎ এই ডিআইজি ডাকলো কেনো? এতো মাফিনের ই লোক।


আমি সেখানে যাওয়ার পর,


ডিআইজিঃ তোমাকে সাসপেন্ড করা হচ্ছে


আমিঃ কেনো স্যার?


ডিআইজিঃ তুমি একটা দুর্নীতিবাজ অফিসার


আমিঃ কোনো প্রমাণ আছে


ডিআইজিঃ তোমার গার্লফ্রেন্ড এই কথা বলেছে


আমিঃ আনিকা?


ডিআইজিঃ হ্যা, সে নিজে বলেছে তুমি ঘুষ খাও, আর তাকেও নাকি জোর করে নিজের গার্লফ্রেন্ড বানিয়ে রেখেছো


আমিঃ স্যার আমি এসব কিছুই করিনি


ডিআইজিঃ নিজের সাফাই ইনকোয়েরি কমিশনকে দিও


আমিঃ ওয়েট স্যার, আপনি আমাকে সাসপেন্ড যে করবেন। আপনার কাছে প্রুফ আছে


ডিআইজিঃ


আমিঃ জানি স্যার প্রুফ নাই, আর কারও কমপ্লেইন্ট করলেই তো একশন নিতে পারেন না।


প্রপার প্রুফ নিয়ে একশন নিয়েন। আর হ্যা আমি ঘুষখোর না?


গত পরশুদিনও আপনার বাড়িতে একজন বিজনেসম্যান, ৩ টা ব্যাগ।


নাকি মাফিন এর পার্টিতে মদ, সিমরান নামের ইন্ডিয়ান কল গার্ল। 


কিছু মনে পরে।


ডিআইজি এবার ভয় পেয়েছে


আমিঃ আমি ভালো হয়ে গেছি বলতে এই না যে সাধু হয়ে গেছি। আমি অন্যায়ের বিরুদ্ধে লড়া শুরু করেছি, তবে সেটা অন্যায় ভাবেই।


আমার সাথে লাগতে আসলে আপনার, আনিকা কিংবা আপনার বাপ মাফিন, কেউ পারবে না।


উল্টো আপনার সম্মানটাও যাবে।


ডিআইজিঃ যাক, মাফিন ভেবেছিলো তোরা আমাদের বসের নামও জানিস। কিন্তু তুিই জানিস না।


তোকে হিন্ট দিয়ে দেই, সে তোর খুব ক্লোজ। একসাথে ওঠা বসা সবই হয়েছে তোদের।


আর হ্যা, আমার হাত থেকে তো বেচে গেলি, কিন্তু কতক্ষণ?  তুই দুর্নীতিবাজ তার প্রমাণ পেলেই তোর গুষ্টি মারবো


আমিঃ আরে স্যার আপনি ডিআইজি, খারাপ ভাষা আপনার মুখে মানায় না৷ তবে এটা ভুল যে আপনার বসের নাম জানি না। বসের নাম আমি ঠিকই জানি।



বলে বেরিয়ে আসলাম।


কিন্তু এটা ভেবে অনেক খারাপ লাগছে, আমি যতই খারাপ হই আনিকার তো কোনো ক্ষতি করিনি।


আর আমি ওকে জোর ও করিনি। ও নিজেই আমাকে প্রপোজ করেছিলো।


আমি ওকে ছাড়তেও চেয়েছিলাম ও ছাড়তে দেয়নি। তাহলে?


আমি ডিআইজি অফিস থেকে বের হচ্ছি এমন সময় খবরে দেখি আনিকা....................(চলবে)

Post a Comment

Previous Post Next Post