অবহেলিত ছেলেটি যখন পুলিশ পর্ব ৫

অবহেলিত ছেলেটি যখন পুলিশ 

পর্ব ৫

লেখকঃ সাদমান আদ্-দ্বীন প্রতীক 

অবহেলিত ছেলেটি যখন পুলিশ পর্ব ৫ | obohelito cheleti jokhon pulice part 5
অবহেলিত ছেলেটি যখন পুলিশ পর্ব ৫ | obohelito cheleti jokhon pulice part 5


কিন্তু হঠাৎ একটা ক্লু পেলাম।


আনিকা আমার গফ এইটা সবাই জানতো না। মাফিন বা ডিআইজি তো একদমই না।


তাহলে ওরা জানলো কিভাবে?


এসব ভাবতে ভাবতে মাথায় একটা প্লান আসলো।


😈😈😈।



বন্ধু, এবার কিভাবে বাচবা বন্ধু।


১০ দিন পর নিউজে,


আজ ডন মাফিন, মিনিস্টার নাজির, ডিআইজি সাব্বির এরা দোষি প্রমাণিত হয়েছে


এদের ফাসি হবে কাল ভোর ৫ টায়।


জেলে,


মাফিনঃ আমরা কোন কেসে ফাসলাম নিজেও জানি না


মন্ত্রীঃ আমরা আবার এই খুন কবে করলাম 


ডিআইজিঃ আরে তার থেকে বড় কথা আমি রেপ কিভাবে করতে পারি?


মাফিনঃ কেনো পারিস না 


ডিআইজিঃ কারণ আমি, আমি


মাফিনঃ আমি আমি না করে বল


ডিআইজিঃ কারণ আমি গে


মন্ত্রীঃ কিহ্


ডিআইজিঃ হ্যা, কিন্তু ভাবার বিষয় হলো আমরা যে কাজ করিনি সে কাজে ফাসলাম কিভাবে।


মাফিনঃ আরে ঐ কুত্তার বাচ্চা তুই কিছু বল


অচেনাঃ আমি ভাবছি ঐ প্রতীক আমার সাথে ছিলো। তাও আমাকে ফাসালো কিভাবে?


আর আমার কথা জানলো কিভাবে?



ডিআইজিঃ তুই বালের বস আমাদের। সব কাজ আমরা করার পরও তুই বস ছিলি। 


আর আমাদের ফাসানোর এত বড় প্লানিং টের ও পেলি না।


মাফিনঃ আর তুই মন্ত্রী, বলেছিলাম এক হারামি ট্রান্সফার করতে। আর তুই


মন্ত্রীঃ এর থেকে বড় হারামি একটাও ছিলো না।


এভাবে আলোচনা করতে করতে ১ টা বাজে।


ওদের সবাইকে নিয়ে যাওয়া হলো।


সেখানে আমি,


আপনাদের কোনো শেষ ইচ্ছা? 


মাফিনঃ আমাদের কেমনে ফাসালি?


আমিঃ জানা খুব দরকার?


ডিআইজিঃ হ্যা, খুব দরকার। সারা জীবনে কেউ আমাদের ধরতে পারলো না। আর তুই?


আমরা এত অপরাধ করেছি, এত খুন করেও প্রমান রাখিনি।


মন্ত্রীঃ তোর মা বাবাকে খুন করলাম তারও প্রমান রাখিনি। 


তাহলে এই কেসে


আমিঃ তোদের সেই নাজায়েজ বাপ টা কই?


মাফিনঃ কার কথা বলছিস?


আমিঃ কেনো? 


আমার কাছের সেই ব্যক্তি


পিছন থেকেঃ নাটক করিস, আমারে না চিনলে ফাসালি কিভাবে?


আমিঃ ফাসালাম কোথায় মিস্টার বায়েজিদ। 


আপনি তো এদের বস, নাজিরের স্বামী। 


বাট যাই বলিস না কেনো, দুটো গে কে রেপ কেসে ফাসিয়ে অনেক মজা পেয়েছি।



বায়েজিদঃ কিভাবে? 


আমিঃ 


চল প্রথম থেকে বলি।


সেদিন ভাবতে ভাবতে হঠাৎ মাথায় এলো, সব ঘটনার একমাত্র কমন লিংক এস আই বায়েজিদ।


প্রথমে বিশ্বাস হচ্ছিলো না, সততার প্রতীক, সে কি না বস, তাও এদের। 


সেদিন রাতে আমি ওকে ফলো করি, আর তখন জানতে পারলাম ডিআইজি শালা তো গে। 


আরও অবাক হলাম এটা জেনে যে বায়েজিদ ওদের বস, আর ও নিজেও।


যাইহোক আমি সেদিন রাতেই প্লান করে ফেলি।


.......................................(চলবে)

Post a Comment

Previous Post Next Post